aamar sakal: The pressure is increasing in Rajiv, the bail case is filed in Alipur court again
কলকাতা প্রথম পাতা

আমার সকাল: চাপ বাড়ছে রাজীবের, ফের আগাম জামিনের মামলা হলো আলিপুর আদালতে

নিজস্ব প্রতিনিধি: তাঁর খোঁজ এখনও মেলেনি। তবে গ্রেফতারি এড়াতে আড়াল থেকেই সবরকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন সিআইডি-র ডিআইজি রাজীব কুমার। কোনও পরোয়ানা ছাড়াই রাজীবকে গ্রেফতার করা যাবে বলে আদালত রায় দেওয়ার পর, ফের আগাম জামিনের আবেদন করলেন প্রাক্তন নগরপাল।আদালত সূত্রের খবর শনিবার বেলা বারোটায় হবে এই মামলার শুনানি।

আরও পড়ুন:  গ্রেফতারি পরোয়ানা লাগবে না, রাজীব কুমারকে গ্রেফতার করতেই পারে সিবিআই! ধাক্কা আলিপুর আদালতেও

হাইকোর্ট গত শুক্রবার রাজীবের আইনি রক্ষাকবচ তুলে নিয়েছিল। তারপর আদাজল খেয়ে নামে সিবিআই। দুবার রাজীবকে হাজিরার নোটিস দেয় কেন্দ্রীয় তদন্ত এজেন্সি। কিন্তু যাননি এই আইপিএস। এরপর গত সোমবার রাজীব যান বারাসত আদালতে। সেখান থেকে জেলা জজ কোর্ট হয়ে মামলা গড়ায় আলিপুর আদালতে।

আরো পড়ুন:   রাজীব কুমারকে হন্যে হয়ে খুঁজছে সিবিআই, নিতে পারে বড়সড় পদক্ষেপ

কিন্তু প্রতিটি আদালতেই ধাক্কা খেতে হয় শহরের প্রাক্তন পুলিশ কমিশনারকে। প্রসঙ্গত, বৃহস্পতিবারই আলিপুর আদালতের বিচারক জানিয়ে দেন, কোনও পরোয়ানার প্রয়োজন নেই। তা ছাড়াই গ্রেফতার করা যাবে রাজীব কুমারকে। বিচারক জানান, রাজীবের বিরুদ্ধে ধর্তব্যযোগ্য অপরাধ রয়েছে। তাই পরোয়ানা ছাড়াই গ্রেফতার করা যাবে রাজীব কুমারকে। সুপ্রিম কোর্ট তার রায়েই সেটা জানিয়েছে। খুঁজে পাওয়া না গেলেও রাজীবের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারির আর্জি জানিয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয় সিবিআই।

 

Spread the love