খেলাধুলা প্রথম পাতা

৩৮ নটআউট, কেক কেটে, মেয়ের সঙ্গে নেচে জন্মদিন সেলিব্রেশন ধোনির, স্যোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিনিধি : বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ভারতীয় ক্রিকেট দল। ৯ ম্যাচের মধ্যে গ্রুপ পর্বের ৭টি ম্যাচই জিতেছে ভারত। তবে, ব্যস্ত সূচির ফলে সেভাবে সেলিব্রেশনের সুযোগ হয়ে উঠছিল না টিম ইন্ডিয়ার। রবিবার ৩৮ বছরে পা দিলেন মহেন্দ্র সিং ধোনি। স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন মাহি। ঘরোয়া পার্টিতে উপস্থিত ছিলেন টিম ইন্ডিয়ার সদস্যরাও। মুখে কেকের ক্রিম মাখা অবস্থায় মেয়ে জিভার সঙ্গে নাচলেনও তিনি। ছোট্ট মেয়ের সঙ্গে মাহির এই নাচের ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Happy Bday boy !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচের পর হেডিংলিতেই কেক কাটেন ধোনি। কেক কাটার মুহূর্তের কয়েকটি ছবি-সহ একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাক্ষী ধোনি। যাতে দেখা যাচ্ছে, দু’একজন সতীর্থ ছাড়া অধিকাংশই ধোনির বন্ধুবান্ধব ও পরিবারের ঘনিষ্ঠ। জিভার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যাতে দেখা যাচ্ছে মেয়ে জিভার সঙ্গে কোমর দোলাচ্ছেন মাহি। এক্কেবারে একই ভঙ্গিমায় নাচছেন ধোনি এবং জিভা।

ধোনির জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন হার্দিক পান্ডিয়া। প্রিয় ‘মাহি ভাই’-এর সঙ্গে হেলিকপ্টার শটের ভঙ্গিমায় বুমেরাঙ ভিডিয়ো বানাতে দেখা গেল তাঁকে। নিজের ইনস্টাগ্রামে হার্দিক পান্ডিয়া লিখলেন, “আপনার কাছ থেকে প্রতিদিনই নতুন কিছু শিখি। আমার জীবনের অনুপ্রেরণা হওয়ার জন্য ধন্যবাদ।”

জন্মদিনর শুভেচ্ছা জানালেন টিমমেট কেদার যাদবও। জন্মদিনের পার্টির ছবি পোস্ট করলেন তিনি। জিভাকে কোলে নিয়ে ছবি তুললেন তিনি।

আইসিসির তরফেও ধোনিকে শুভেচ্ছা জানানো হয়েছে অভিনবভাবে। বিশ্বকাপে বিভিন্ন সময়ের ছবি তুলে ধরে আইসিসি সোশ্যাল সাইটে লিখছে, “একজন মানুষ, যার সঙ্গে জড়িয়ে একশো কোটির স্বপ্ন। এবং জীবনভরের স্মৃতি। শুভ জন্মদিন এমএস ধোনি।”

অবশ্য তার আগে সাংবাদিক সম্মেলনে এসে ধোনিকে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি ও সহ-অধিনায়ক রোহিত শর্মা। বিশ্বকাপের বাইরে, খেলার বাইরে তখন সত্যিই ফ্যামিলিম্যান ভারতের এই প্রাক্তন অধিনায়ক।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।