আন্তর্জাতিক প্রথম পাতা বিনোদন

স্ত্রীকে মারধরের অভিযোগ, গ্রেফতার হিরো আলম

নিজস্ব প্রতিনিধি : হিরো আলম। বাংলাদেশের এই অভিনেতা নেটদুনিয়ায় মারাত্মক জনপ্রিয়। স্ত্রীকে পিটিয়ে গ্রেফতার হলেন হিরো আলম। নারী নির্যাতন দমন আইনে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি বাংলাদেশের সংবাদমাধ্যমের।

বাংলাদেশ পুলিস সূত্রে খবর, স্ত্রী দিয়া আখতার সুমিকে নিয়মিত শারীরিক অত্যাচার করতেন আলম, অভিযোগ এমনটাই। সুমির বাবা সাইফুল ইসলামের অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে এই অভিনেতাকে গ্রেফতার করা হয়। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার জানান, অভিনেতার বিরুদ্ধে দ্বিতীয় বার বিবাহের অভিযোগও আনা হয়েছে।

সুমির বাবা সইফুল ইসলামের অভিযোগ, দুই লক্ষ টাকা পণের দাবিতে হিরো আলম বেশ কিছু দিন থেকে সুমিকে শারীরিক নির্যাতন করছিলেন।গত ডিসেম্বর মাসে সাইফুল হিরো আলমের কাছে ১ লক্ষ টাকা তুলে দেন। পরে গত ৫ মার্চ ফের আরও ১ লক্ষ টাকা তাঁরা দিতে অস্বীকার করায় তাঁর মেয়ে সাদিয়ার উপর অত্যাচার শুরু হয় বলে অভিযোগ সাইফুল ইসলামের। এদিকে স্বামী হিরো আলমের নির্যাতনে গুরুতর জখম তাঁর স্ত্রী সাদিয়া বেগম ওরফে সুমিকে গত মঙ্গলবার সন্ধেয় বাংলাদেশের বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় পরে অবশ্য বুধবারই তাঁকে ছেড়ে দেওয়া হয় বলে খবর। মঙ্গলবার সন্ধ্যাতেও তাঁর মেয়ের উপর শারীরিক হেনস্থা করা হয়েছে, অভিযোগে এমনটাই লিখেছেন তিনি।

অন্যদিকে ধৃত হিরো আলমও পাল্টা তাঁর শ্বশুর সাইফুল ইসলাম সহ ৫ জনের বিরুদ্ধে মারধর ও  তাঁর কাছ থেকে ৫ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছেন।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।