প্রথম পাতা বিনোদন

রবীন্দ্রসংগীত গেয়ে ট্রোলড অভিনেত্রী ইন্দ্রাণী হালদার,

নিজস্ব প্রতিনিধি : বেশ কয়েকমাস আগের ঘটনা। একটি অনুষ্ঠানে গিয়ে ‘কলঙ্কিনী রাধা’ গেয়ে ট্রোলড হয়েছিলেন ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের জনপ্রিয় টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এবার  বেসুরে রবীন্দ্রসঙ্গীত গেয়ে একইভাবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের শিকার হতে হল অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে।

যে গানের জন্য ট্রোল হয়েছিলেন দিতিপ্রিয়া…

অভিনেত্রী হিসাবে ইন্দ্রাণী হালদার যথেষ্ঠ জনপ্রিয়। এমনকি জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। সম্প্রতি সোশাল মিডিয়ায় ইন্দ্রানী হালদারের একটি ভিডিয়ো ঘোরাফেরা করছে। একটি অনুষ্ঠানেই অভিনেত্রীকে ‘বড় আশা করে এসেছি’ রবীন্দ্রসংগীতটি গাইতে দেখা যায়। সেই ভিডিয়ো সোশাল মিডিয়ায় সামনে আসতেই ভাইরাল হয়। কমেন্টর পর কমেন্টে চলতে থাকে সমালোচনা।

তবে শুধু সাধারণ মানুষ নন, ইন্দ্রাণী হালদারের এই রবীন্দ্রসঙ্গীত শুনে বিরক্তি প্রকাশ করেছেন বিদিপ্তা চক্রবর্তী, চৈতালী দাশগুপ্ত, শ্রীকান্ত আচার্য, শ্রীলেখা মিত্র সহ আরও অনেকেই।

<iframe src=”https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fbidipta.chakraborty.7%2Fposts%2F2106947436008750&width=500″ width=”500″ height=”480″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowTransparency=”true” allow=”encrypted-media”></iframe>

অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী সোশাল মিডিয়ায় লেখেন, “পাবলিকলি রবিঠাকুরের গান নিয়ে কুরুচিকর ছ্যাবলামো বন্ধ হোক।” সেই পোস্টে কমেন্ট করে শ্রীলেখা মিত্র বলেন, “কী আর বলি, খুব লজ্জিত।”
ইন্দ্রানী হালদারের ভিডিয়োটির সমালোচনায় মুখ খুলেছেন  চৈতালি দাশগুপও। তাঁর কথায়, “দেখলাম ভিডিয়োটা ভয়ংকর। কিন্তু, ঠগ বাছতে গাঁ উজাড় শুধু শ্রোতা বা দর্শক নয় পাঠকদের ও বাধ্য করা হচ্ছে বিকৃত ও অসত্য তথ্য নিয়ে ব্ই লিখে,তা পড়তে, বন্ধ করতে পারছি কি ? “

কেউ ইন্দ্রানীকে মদ্যপ বলছেন তো, কেউ বলছেন, “এভাবে অশ্লীল ইঙ্গিতে রবীন্দ্রসংগীত গাইতে লজ্জা করে না।” আবার অনেকেই ইন্দ্রানীকে “বাংলার কলঙ্ক” বলে কটাক্ষ করেন। তবে সোশাল মিডিয়াতেই ঘটনাটি সীমিত থাকেনি। ইন্দ্রানীর এই ভিডিয়ো পৌঁছেছে বাংলা টেলিজগত ও সংগীতজগতের অনেকের কাছেই। তাঁরাও রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।