কলকাতা প্রথম পাতা বিনোদন

যাদবপুরে মিমির বিরুদ্ধে শ্রাবন্তী? শুরু জোর জল্পনা মুকুল শিবিরের

নিজস্ব প্রতিনিধি : কাঁটা দিয়ে কাঁটা তুলতে চায় বিজেপি। তাই যেন চমকটা শুধু তৃণমূলের একচেটিয়া হয়ে না যায়, সেটা নিশ্চিত করতে জোর তৎপরতা মুকুল শিবিরে।

এক সঙ্গে জোড়া ফুলে, নুসরত-মিমিকে মাঠে নামিয়ে হৈচৈ বাঁধিয়ে দিয়েছে তৃণমূল শিবির। বিজেপির হয়ে একদিকে তৃণমূল ভাঙানোর খেলা অন্যদিকে রূপের যুদ্ধেও প্রতিদ্বন্দিতাকে স্বীকার করে লড়াইয়ে নামার জেদ থেকে শুরু হয়েছে তারকা খোঁজার কাজ। ইতিমধ্যে খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালকে দলে নেবার বিষয়টি নিশ্চিত করেছে বিজেপি।

Image result for ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল

কিন্তু রুপালি জগতের তারকাকে যুদ্ধের নামাতে মরিয়া মুকুল। ইতিমধ্যে যোগাযোগ করেছেন বাংলা চলচ্চিত্রের সেরা গ্ল্যাম গার্ল শ্রাবন্তীর সঙ্গে।

সূত্রের খবর মুকুল শিবির শ্রাবন্তীকে যাদবপুরে মিমির বিরুদ্ধে প্রার্থী করার ভাবনা নিয়েই এগুতে চাইছে। যদিও একশ শতাংশ নিশ্চিত না হওয়া পর্যন্ত মুখে কুলুপ এঁটে রেখেছেন তারা। এব্যাপারে দিলীপ ঘোষ শিবির পুরোপুরি চুপ করে আছে। তাদের বক্তব্য, নির্দিষ্ট এই ধরণের অপারেশনগুলির দায়িত্ব পুরপুরি মুকুল রায়ের হাতে। আর মুকুল রায় নিজে তার ঘনিষ্ঠ মহলে শুধু জানিয়ে রেখেছেন সম্ভাবনা যথেষ্ট উজ্জ্বল।

যদিও কানাঘুষো থেকেই খবরও ধীরে ধীরে পল্লবিত হতে হতে মিডিয়া মারফত তা পৌঁছেছে শ্রাবন্তীর কাছে। শ্রাবন্তীকেই জিজ্ঞাসা করা হয়েছিল আদৌ তিনি বিজেপিতে যোগ দিতে ইচ্ছুক কিনা? টলিউডের গ্ল্যামার গার্ল সেই খবর স্বীকার করেননি। যদিও মুরলি মনোহর স্ট্রিটে তৎপরতা থেমে নেই। কিন্তু যাদবপুর কঠিন ঠাঁই জেনেও ওখানেই কেন শ্রাবন্তী? এর উত্তরে বলা হচ্ছে, বিজেপির জয়ের সম্ভাবনা নেই। যেমন যাদবপুরে মিমিকে বেকায়দায় ফেলতে হলে পাল্টা টলিতারকাদের দিয়েই সেটা করা সম্ভব হতে পারে, একারণেই শ্রাবন্তীকে দলে পেতে এখন মাঠে নেমে পড়েছে মুকুল শিবির।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।