দেশ প্রথম পাতা

মুম্বইয়ের সিএসটি স্টেশনের কাছে আচমকা ভেঙে পড়ল ফুট ওভারব্রিজ, আটকে বহু: মৃত ২

নিজস্ব সংবাদদাতা: এক বছরের মধ্যেই ফের একটি ওভারব্রিজ ভেঙে পড়ল মুম্বইয়ে। বৃহস্পতিবার সন্ধেবেলা ব্যস্ত সময়ে মম্বইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাস রেল স্টেশনের কাছে ভেঙে পড়ে একটি ওভারব্রিজ। এই দুর্ঘটনায় দুই মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত হয়েছেন বহু মানুষ। উদ্ধারকাজ শুরু করেছে মুম্বই পুলিশ।ব্রিজের ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে রয়েছেন বহু মানুষ। ব্রিজের বড়বড় কংক্রিটের স্লাব নীচে এসে পড়ে।

তারই নীচে চাপা পড়ে যান পথচলতি মানুষজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হচ্ছে। এখনও পর্যন্ত ২ মহিলার মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আহত ২৩।বৃহস্পতিবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ ওই ফুটব্রিজটি ভেঙে পড়ে। স্বাভাবিকভাবেই ওইসময় অফিসফেরত মানুষের ভিড় ছিল রাস্তায়। নীচের রাস্তায় গাড়ির ভিড়। অন্যদিকে ফুটব্রিজটি বিটি লেনের টাইমস অব ইন্ডিয়া ভবন থেকে ১ নম্বর প্লাটফর্মকে যুক্ত করে।

প্রতিদিনই হাজার হাজার মানুষ এই ব্রিজটি ব্যবহার করে প্লাটফর্মে য়ান। সন্ধেয় ফুট ব্রিজে বিপুল সংখ্যায় লোক উঠে যায়। তার ফলেই ৪০ বছরের পুরনো ওই ব্রিজটি ভেঙে পড়ে বলে মনে করা হচ্ছে।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যখন এই ব্রিজটি ভেঙে পড়ে, সেই সময় এই এলাকায় একাধিক মানুষ দাঁড়িয়ে ছিলেন৷ এছাড়া অনেক গাড়িও ব্রিজের নীচে ছিল৷

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।