জেলা প্রথম পাতা

‘ভোটের ৪-৫দিন আগেই হাতে পাচন তুলে নিন’ কর্মীদের উদ্দেশ্যে বললেন কেষ্ট

নিজস্ব প্রতিনিধি : ‌অধীর গড়ে ভোট টানতে তৃণমূল নেতাদের পাঁচনের তত্ব দিলেন অনুব্রত মন্ডল। শনিবার বহরমপুরে তৃণমূলের সভায় বলেন, উর্বর জমি পাচনের বাড়ি দিয়ে সোজা করে দেবেন। দলের কর্মীরা পাচন দেওয়ার জন্য কোনরকম ভয় পাবেন না। বিরোধীরা চোখ দেখালে ছাড়বেন না বলেও দলীয় কর্মীদের বলেন কেষ্ট। অধীরের অনুগামীরা হাত তুললে নামিয়ে সেই হাত নামিয়ে দেবেন বলে তৃণমূল কর্মীদের পরামর্শ দেন অনুব্রত মন্ডল। উর্বর জমি চাষ করতে গেলে পাচনের বাড়ি দিয়ে সোজা করে দিন। ভোটের ৪-৫দিন আগে হাতে পাচন তুলে নিন। আর উর্বর জমি চাষ করুন। একধার থেকে চাষ করুন অন্যধার থেকে পাচন ধরুন। তাহলেই দেখতে পারবেন ভাল ফসল হবে। যেই ফুসলে আপনাদের উপকার হবে বলে জানান অনুব্রত মন্ডল।

ফিরহাদ হাকিম এদিন বলেন বিজেপি একটি সাম্প্রদায়িক দল। মমতা ব্যানার্জী অনেক আগেই বলেন সিপিএম হচ্ছে কংগ্রেসের বি টিম, ২০১৬সাল থেকে আর সিপিএম এর বি টিম নেই কংগ্রেস। এখন সিপিএ এর এ টিম হয়ে গেছে কংগ্রেস। কংগ্রেসকে কটাক্ষ করে বলেন যারা নিজেদের কর্মীর সম্মান রাখতে পারে না, ইজ্জত রাখতে পারে না, যাদের আত্মত্যাগের দাম দিতে পারে না, সেই দল করার থেকে আজকে আত্মহত্যা করা অনেক ভালো। এখন বিজেপি নাটক শুরু করে পুলওয়ামা নিয়ে। আপনাকে আমার দেশ ক্ষমা করব না। ভারত বর্ষ ক্ষমা করবে না। ভারত বর্ষের মানুষ বলবে নরেন্দ্র মোদী মূর্দাবাদ।

শুভেন্দু অধিকারী বলেন জঙ্গীপুর আর মুর্শিদাবাদ ৩লক্ষ করে ভোটে জিতে গেছি আমরা, ঠেকাতে কেউ পারবে না। আর বহরমপুর লোকসভার দায়িত্বটা আমি আমার কাঁধে তুলে নিলাম এবং বহরমপুর তৃনমূল জিতবে জোড়া ফুল জিতবে। 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।