প্রথম পাতা বিনোদন

ভোটপ্রচারে ব্যস্ত, তাই ‘বিবাহ অভিযান’ থেকে নিজেকে সরিয়ে নিলেন মিমি! তাঁর বদলে কোন অভিনেত্রী এবার

নিজস্ব প্রতিনিধি :  সামনেই লোকসভা নির্বাচন। শুরু হয়ে গিয়েছে প্রচার। এবছর তৃণমূল কংগ্রেসের হয়ে যাদবপুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়াবেন মিমি চক্রবর্তী। তাই বিরসা দাশগুপ্তের পরের ছবিতে তিনি অভিনয় করতে পারবেন না। শ্যুটিংয়ে প্রয়োজনীয় সময় দিতে পারবেন না বলেই বিবাহ অভিযান থেকে তিনি নিজেকে সরিয়ে নিলেন। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অঙ্কুশ হাজরা। তবে মিমির পরিবর্তে কাকে নেওয়া হবে এই নিয়ে দিনভর ছিল জল্পনা। অবশেষে অপেক্ষার অবসান। মিমির পরবর্তী সেই চরিত্রে দেখা যাবে নুসরত ফারিয়াকে। 
Image result for nusrat faria

বাংলাদেশের এই মডেল অভিনেত্রী এর আগেও কাজ করেছেন টলিউডে। বাংলার সুপারস্টার জিতের বিপরীতে তাঁকে প্রথম দেখা যায় ‘বাদশা-দ্যা ডনে’, ২০১৬ তে। এরপর তাঁকে ২০১৮ তে দেখা যায় ‘ইন্সপেক্টর নটি কে’ তে। এবার দেখার অঙ্কুশের বিপরীতে কেমন লাগে নায়িকাকে। 

পরিচালকের পরের ছবি ‘বিবাহ অভিযান’-এ অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। প্রধান চরিত্রেই অভিনযের অফার পেয়েছিলেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করতেন অঙ্কুশ হাজরা। কিন্তু ছবি থেকে সরে এসেছেন মিমি। কারণ, সামনের লোকসভা নির্বাচন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির উপর তাঁর শ্রদ্ধা রয়েছে। সেই কারণেই তিনি ছবি থেকে সরে এসেছেন। কারণ, ভোটের প্রচারের ব্যস্ত শিডিউলের মধ্যে তিনি কতটা ছবির জন্য সময় দিতে পারবেন, তা নিয়ে দোটানায় রয়েছেন মিমি। ছবির তাতে ক্ষতি হতে পারে। সেই কারণেই সরে এসেছেন তিনি। ছবির গোটা টিমকে কাজের জন্য শুভেচ্ছা জানিয়েছে, সরে এসেছেন অভিনেত্রী।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।