জেলা প্রথম পাতা

বিধায়ক খুনের কিনারা করতে বিজেপি জেলা সভাপতিকে হাসপাতালে গিয়ে জিজ্ঞাসাবাদ করল সিআইডি

নিজস্ব প্রতিনিধি: সরস্বতী পুজোর দিন নিজের পাড়ার অনুষ্ঠানেই খুন হন কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। ঘটনায় মুকুল রায় সহ বেশ কয়েকজন বিজেপি নেতার নামে মামলা রুজু করে তৃণমূল। গ্রেফতার হয় মূল অভিযুক্ত সহ পাঁচজন। সেই খুনের ঘটনায়  নদিয়া জেলা বিজেপি সভাপতিকে তলব করা হয়।

শুক্রবার তাঁকে তলব করা হলেও ব্যাক্তিগত কারণে  কাজে ব্যস্ত আছেন বলে তিনি এড়িয়ে যান। পরে ফের তাঁকে তলব করা হয়। কিন্তু তারপরেও ওই একই কারণ দেখিয়ে আধিকারিকদের কাছে ৭ দিনের সময় চেয়ে নেন বিজেপি সভাপতি।  পরে অসুস্থতার কারণ দেখিয়ে সিআইডি জেরা এড়িয়ে যান।

তবে কৃষ্ণগঞ্জের বিধায়ক  খুনের ঘটনায় এবার নদিয়া জেলা বিজেপি সভাপতি জগন্নাথ সরকারকে জিজ্ঞাসাবাদ করল সিআইডি।  রানাঘাটের একটি নার্সিংহোমে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন জগন্নাথবাবু। সিআইডির এক প্রতিনিধি দল হাসপাতালে গিয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ করে।এ প্রসঙ্গে জগন্নাথ সরকার বলেন, “বিধায়ক সত্যজিত্ বিশ্বাস খুনের ঘটনায় সিআইডির পক্ষ থেকে আমাকে একটি নোটিশ পাঠানো হয়। আমি অসুস্থতার কারণে যেতে পারিনি। তাই সিআইডির একটি প্রতিনিধিদল আমার সঙ্গে রানাঘাটের নার্সিংহোমে দেখা করে । বিধায়কের খুন সংক্রান্ত বিষয়ে কিছু প্রশ্ন করা হয়। আমি উত্তর দিয়ে সহযোগিতা করেছি। ” তিনি আরও বলেন, “এফআইআরে আমার নাম নেই। শুধু নদিয়া জেলা নয়, রাজ্যের বিভিন্ন জায়গায় ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থক এবং নেতাদের এই ভাবেই ফাঁসানো হচ্ছে

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।