জেলা প্রথম পাতা

বিজেপি কর্মীর বাড়িতে হামলা ও অগ্নি সংযোগের অভিযোগ দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি : আসন্ন লোকসভা ভোটকে কেন্দ্র করে রাজ্যে অশান্তি সৃষ্টি হয়ে চলেছে। রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ ব্লকের পূর্ব মন্ডলের জুখিয়া ৩নং গ্রাম পঞ্চায়েতের ২৭২ নম্বর বিরিবাড়ি বুথএলাকায় এক বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের পর আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। স্থানিয় সূত্রে জানা গেছে, বিরিবাড়ি গ্রামেরবাসিন্দা সক্রিয় বিজেপি কর্মী হৃষিকেশ ধাউড়িয়ার বাড়িতে বুধবার গভীর রাতে হামলা চালায় স্থানীয় শাসকদলের একঝাঁক কর্মী। রাত্রি ১২টা নাগাদ তাঁর বাড়িতে চড়াও হয় এলাকাবাসীরা। এরপর তাকে বাড়ি থেকে টেনে বের করে এনে চলে ব্যাপক মারধর। আগুন ধরিয়ে দেওয়া হয় তাঁর মোটর বাইকে।

স্থানিয় বিজেপি নেতৃত্বরা জানান, হৃষিকেশ সক্রিয় বিজেপি করার অপরাধে তার বাড়িতে হামলা চালানোর পাশাপাশি তার স্ত্রীকে মারধর ও বাইকে অগ্নি সংযোগ ঘটিয়েছে। ঘটনায় শাসকদলের প্রতিনিধিরা যুক্ত থাকায় পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেনি।  

অন্যদিকে তৃণমূল নেতৃত্ব অভিযোগ অস্বীকার করেছে। তাদের অভিযোগ, স্থানিয় বিজেপি নেতৃত্ব কয়েকদিন ধরে আগ্নে অস্ত্র নিয়ে এলাকায় ঘোরাফেরা করায় এলাকার মানুষের রোষে পড়ে ঘটনাটিয়েছে স্থানিয় গ্রামবাসীরা। এর সাথে আমাদের দলের কেউ যুক্ত নেই।

পুলিশ ঘটনায় তদন্ত শুরু করেছে। ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি বলে জানাগিয়েছে।।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।