দেশ প্রথম পাতা

বিজেপির সাংসদ বিধায়ককে মারছেন জুতো, পাল্টা বিধায়ক সাংসদকে মারছেন ঘুষি! ভাইরাল ভিডিও

নিজস্ব সংবাদদাতা: উত্তরপ্রদেশের কবীর নগরের বিজেপি কার্যালয়। দিব্যি চলছিল গোল টেবিল বৈঠক। কিন্তু তার মধ্যেই বচসায় জড়িয়ে পড়েন সাংসদ শরদ ত্রিপাঠী এবং বিধায়ক রাকেশ সিং। সংবাদ সংস্থা এএনআই জানাচ্ছে, বৈঠকের মাঝে সাংসদ রেগে যান বিধায়কের উপর। কারণ কী? জানা গিয়েছে কোনও একটি প্রকল্পের ফলকে সাংসদের নাম বাদ দিয়ে নিজের নাম খোদাই করে দিয়েছেন বিধায়ক।

একটি ভিডিও ফুটেজও সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, সাংসদ ত্রিপাঠী প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে কথা বলতে বলতেই পায়ের জুতো হাতে তুলে নেন। তারপর সেই জুতো দিয়ে পেটাতে থাকেন বিধায়ককে। পেটানো মানে একেবারে দুমাদুম। প্রায় এক নিঃশ্বাসে জুতো দিয়ে ডজন খানেক বাড়ি দিয়ে দেন দলেরই বিধায়ককে। বিধায়ক ছিলেন সাংসদের থেকে একটা চেয়ার পরে। হাত বাড়িয়ে জুতো পেটা করতে থাকেন তিনি।

বৈঠকে উপস্থিত বাকি নেতারা ব্যাপারটা বুঝে ওঠার আগেই এই কাণ্ড শুরু হয়ে যায়। সাংসদ মারবেন আর বিধায়ক চুপচাপ হজম করবেন তা আবার হয় নাকি। চেয়ার ছেড়ে উঠে পড়েন বিধায়ক রাকেশ সিং। পাল্টা ঘুষি পাকিয়ে তেড়ে যান সাংসদের দিকে। তিন-চারবার চালিয়েও দেন তারপর মাঝে এসে পরে পুলিশ। কোনওক্রমে থামানো হয় দুই জনপ্রতিনিধিকে।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।