কলকাতা প্রথম পাতা

বাসের ধাক্কায় মৃত বাবা-মেয়ের, গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি একজন

নিজস্ব প্রতিনিধি : শিয়ালদহ বাসের ধাক্কায় মৃত্যু হল মেয়ে ও তাঁর বাবার। গুরুতর আহত হয়েছেন তরুণীর মা। রবিবার রাত পৌনে আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে শিয়ালদহ উড়ালপুলে। মৃতদের নাম নিখাত আরা (২২) ও আব্দুল সামাদ (৫০)। তাঁদের বাড়ি মধ্য কলকাতার গিরিবাবু লেনে। আব্দুলের স্ত্রী নুরজাহান বেগম এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। তাঁর ডান পায়ে চোট লেগেছে।

জানা গিয়েছে, রবিবার মতিঝিল এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে মোটরবাইকে ফিরছিলেন এক দম্পতি এবং তাঁদের মেয়ে। হঠাত্ই উল্টোদিক থেকে একটি বাস এসে সজোরে ধাক্কা মারে তাঁদের মোটরবাইকে। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যান তিনজনেই। এরপর তাঁদের এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাবা এবং মেয়েটিকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। মহিলাকে গুরুতর জঘম অবস্থায় এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিত্সা চলছে তাঁর। 

পুলিশ সূত্রের খবর, উত্তর কলকাতার মহম্মদ আলি পার্ক এলাকার বাসিন্দা ওই পরিবার। সূত্রের খবর, মোটরবাইকে সেখান থেকে যাচ্ছিলেন হাতিয়াড়ায়। তিন জনের মাথাতেই হেলমেট ছিল। শিয়ালদহ উড়ালপুল থেকে এপিসি রোডের দিকে নামার সময়ে একটি বাস বাইকে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় নিখাত, আব্দুল ও নুরজাহানকে এন আর এসে নিয়ে যাওয়া হলে বাবা ও মেয়েকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ আরও জানিয়েছে, বাস ফেলে চম্পট দেন চালক। তবে বাসটিকে আটক করেছে পুলিস।  ঘটনাটি খতিয়ে দেখছে পুলিস। খোঁজ শুরু হয়েছে অভিযুক্ত চালকের।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।