প্রথম পাতা বিনোদন

পিছিয়ে গেল গ্রেফতারি! হাই কোর্টের রায়ে সাময়িক স্বস্তিত সোনাক্ষী সিনহা

নিজস্ব প্রতিনিধি : ৮ মার্চে স্পষ্ট ভাবেই জানিয়ে দিল এলাহাবাদ হাইকোর্ট-অভিযোগ এবং মামলাটিকে ক্রিমিনাল কেসের আওতায় ফেলা হলেও বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে গ্রেফতার করা যাবে না। অন্তত এখনই তো নয়ই!

ইভেন্ট অর্গানাইজার প্রমোদ শর্মা এবং তাঁর আইনজীবী সোনাক্ষীর বিরুদ্ধে মামলা ঠোকেন এলাহাবাদে হাই কোর্টে। কিন্তু পরিস্থিতি খতিয়ে দেখে বিচারক নাহিদ আরা মুনিস এবং বীরেন্দ্র কুমার শ্রীবাস্তবের ডিভিশন বেঞ্চ থেকে রায় এসেছে যে এখনই এই মামলায় অভিনেত্রীকে গ্রেফতার করা যাবে না। কেন না, পুলিশ এখনও পর্যন্ত ঘটনার তদন্ত শেষ করে উঠতে পারেনি। সেই সময়টুকু পর্যন্ত জামিন পেয়েছেন সোনাক্ষী, হাই কোর্ট পুলিশকে নির্দেশ দিয়েছে দ্রুত তদন্তের। পাশাপাশি নির্দেশ দেওয়া হয়েছে নায়িকাকে- তদন্তের স্বার্থে তিনি যেন তলব করা মাত্রই পুলিশ এবং আদালতের সঙ্গে সহযোগিতা করেন!

অভিনেত্রী সোনাক্ষীর বিরুদ্ধে পুলিশ স্টেশনে লিখিত অভিযোগ দায়ের করেছেন এক ইভেন্ট অর্গানাইজার প্রমোদ শর্মা, তেমনই তাঁর আইনজীবী বিষয়টি নিয়ে দ্বারস্থ হয়েছেন আদালতের। জানা গিয়েছে, চলতি বছরের ২২ ফেব্রুয়ারি প্রমোদ সোনাক্ষীর বিরুদ্ধে মোরাদাবাদের কাটঘর পুলিশ স্টেশনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের বয়ান বলছে, ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর একটি অনুষ্ঠান করার জন্য সোনাক্ষী প্রমোদের কাছ থেকে ৩৭ লক্ষ টাকা নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি কথার খেলাপ করেছেন, অনুষ্ঠানে যেমন যাননি, তেমনই টাকাটাও আর ফেরত দেননি!

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।