প্রথম পাতা বিনোদন

নিজের গায়ে আগুন লাগিয়ে মঞ্চে হাঁটলেন অক্ষয়, কী প্রতিক্রিয়া টুইঙ্কলের ?

নিজস্ব প্রতিনিধি : স্টেজের উপড়ে গায়ে আগুন লাগিয়ে ব়্যাম্পে মাতালেন অক্ষয়। এমন ভয়ানক দৃশ্য কখনও দেখেছেন?

তবে সম্প্রতি, অক্ষয় প্রথম কাজ করতে চলেছেন কোনও ওয়েব সিরিজ়ে। সেই ওয়েব সিরিজ়ের উদ্বোধন উপলক্ষ্যে এই ভয়ানক স্টান্ট করলেন অক্ষয়। ওয়েব সিরিজ়টির নাম ‘দি এন্ড’ (The End)। সেখানে প্রধান চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। অনেক অ্যাকশন দৃশ্য করতে দেখা যাবে তাঁকে। এই ওয়েব সিরিজটির কথা নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন আক্কি। লিখেছেন, ‘এই তো সবে শুরু’…

মঙ্গলবার থেকে দেখ যাবে এই ওয়েব সিরিজটি।

অক্ষয়ের এই স্টান্ট নিয়ে স্ত্রী টুইঙ্কল খান্না রসিকতা করতে ছাড়েননি। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন, “তুমি নিজেকে আগুনের মধ্যে ঠেলে দিলে? সেটা আমি এখানে এসে জানতে পারলাম। বাড়ি এস তুমি। আমিই তোমায় মেরে ফেলব। অবশ্য যদি এই আগুন থেকে তুমি বেঁচে ফিরতে পার।”

তবে এভাবে গায়ে আগুন লাগিয়ে অক্ষয়ের ভয়ানক স্টান্ট করা প্রসঙ্গে উদ্যোক্তারা বলেন, এবিষয়ে সমস্ত সুরক্ষা নিয়ে তবেই এই স্টান্ট করা হয়েছে। পাশাপাশি স্টান্টের জন্য প্রয়োজনীয় সমস্ত নিয়মও মানা হয়েছে বলে জানান তাঁরা।

View this post on Instagram

#akshaykumar on fire

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ওয়েব সিরিজ়ে নিজের প্রথম কাজ প্রসঙ্গে অক্ষয় বললেন, ” আমি এবছর অনেক সিনেমার কাজ করছি। তবে তারই ফাঁকে একটি ওয়েব সিরিজেও কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। ডিজিটাল ওয়ার্ল্ডটা আমায় সবসময়েই আকৃষ্ট করে। আর এই শোয়ের মাধ্যমে ডেবিউ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি একটা কথা বলতে চাই। আমার ছেলে আরব আমায় এই প্ল্যাটফর্মে কাজ করার জন্য উৎসাহিত করেছিল, কারণ এই প্রজন্ম এই প্ল্যাটফর্মেই বেশি স্বচ্ছন্দ। আমি অন্যধরনের কাজ করতে চাই এই মিডিয়ামে।”

গায়ে আগুন লাগিয়ে এমন ভয়ানক স্টান্ট করার প্রসঙ্গে অক্ষয় বলেন, ” এর আগে আমাকে এমন ভয়ানক স্টান্ট করতে অনেকেই নিষেধ করেছেন। তবে আমি কারোর কথাই শুনিনি। কারণ সকলেই জানেন আমি অ্যাকশন দৃশ্যে কতটা ভালোবাসি। যদিও সমস্ত নিয়ম মেনে, সুরক্ষা নিয়ে তবেই আমি এই স্টান্ট করার সিদ্ধান্ত নিয়েছি।”

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।