খেলাধুলা দেশ প্রথম পাতা

নরেন্দ্র মোদীর আদর্শে বিজেপিতে যোগ দিলেন রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা!

নিজস্ব প্রতিনিধি : আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন জাতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা। রবিবার জামনগরে বিজেপির অফিসে প্রচারমাধ্যমের উপস্থিতিতে তাঁকে দলে স্বাগত জানানো হয়। বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, নরেন্দ্র মোদীই আমার আদর্শ। 

রবিবার জামনগরে দলের দলীয় কার্যালয়ে বিজেপিতে যোগদান করেন রিভাবা। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন সেরাজ্যের কৃষিমন্ত্রী রানচো ফালদু ও জামনগরের সাংসদ পুনম মাদাম। 

বিজেপিতে যোগদান করে রিভাবা বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় আমি বিজেপিতে যোগ দিয়েছি। এই দলেই আমি দেশের জন্য ঠিক মতো কাজ করতে পারব বলে মনে হয়।’ বলে রাখি, মাস কয়েক আগে রাজপুতদের সংগঠন করনি সেনার প্রধানের পদ পেয়েছিলেন রিভাবা। 

বেশ কিছুদিন ধরেই সমাজসেবায় সক্রিয় ছিলেন রিভাবা। সম্প্রতি এক সম্মেলনে তিনি বলেন, ‘মহিলাদের ক্ষমতায়ণই আমার প্রথম লক্ষ্য। যাতে মহিলারা নিজেরাই নিজেদের খেয়াল রাখতে পারেন, নিরাপত্তা নিশ্চিত করতে পারেন। নিজের অভিজ্ঞতা থেকেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।’

পাঁচ মাস আগে করনী সেনার মহিলা শাখার প্রধান ঘোষিত হয়েছিলেন রিভাবা। ছয় মাসও কাটল না। সরাসরি রাজনীতিতে চলে এলেন রিভাবা। বছর খানেকও হয়নি, জামনগরে এক পুলিশ কনস্টেবলের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। আর রবিবার বিজেপির সদস্য হয়ে গেলেন রিভাবা।

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।