কলকাতা জেলা প্রথম পাতা বিনোদন

তৃণমূলের প্রার্থী তালিকায় এবারের মমতার নতুন চমক, যাদবপুরে মিমি, বসিরহাটে নুসরত

রাই সিং

২০১৯ শে লোকসভা নিবার্চণের আঙ্গিনায় পা রাখতে চলেছে আরও এক ঝাঁক তারকা। আজ মঙ্গলবার কালীঘাটে তাঁর বাড়িতে তৃণমূলের নির্বাচন কমিটির ১২ জন সদস্য ও জেলা সভাপতিদের নিয়ে বৈঠকের পর দলের প্রার্থী তালিকা ঘোষণা করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই যানা গেল, ২০১৯শে নির্বাচনে প্রার্থী হচ্ছেন টলিঅভিনেত্রী মিমি চক্রবর্তী ও নূসরত জাহান।

অপরদিকে, বাঁকুড়ার পরিবর্তে আসানসোল থেকে প্রার্থী করা হয়েছে মুনমুন সেন। শতাব্দী রায় দাঁড়াচ্ছেন বীরভূম থেকে-ই। আর ঘাটাল থেকে দাঁড়াচ্ছেন দীপক অধিকারী(দেব)।

Related image

২০১৯ শে লোকসভা নির্বাচনে যাদবপুরের মতো হেভিওয়েট আসন থেকে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ২০১৪ সালের লোকসভা ভোটে যাদবপুর থেকে জিতে সাংসদ হন সুগত বসু। আর এবার লোকসভা ভোটে যাদবপুর থেকে প্রার্থী হিসেবে ঘনিষ্টমহলে ২ জনের নাম শোনা যাচ্ছিল। একজন বর্তমান সাংসদ সুগত বসু, অপরজন মন্ত্রী অরূপ বিশ্বাস। কিন্তু, শেষপর্যন্ত চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা হতেই দেখা গেল, যাদবপুর থেকে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Related image

বসিরহাট কেন্দ্র থেকে প্রার্থী করা হয়েছে নূসরত জাহান। বসিরহাট আসনে বর্তমান সাংসদ ছিলেন ইদ্রিশ আলি। তাঁর জায়গায় মোর্তাজা হোসেনকে প্রার্থী করা হতে পারে বলে শোনা যাচ্ছিল ঘনিষ্টমহলে। অবশেষে সব জল্পনায় জল ঢেলে বসিরহাট থেকে প্রার্থী করা হল অভিনেত্রী নূসরত জাহান।

Image result for dev

ঘাটাল- দীপক অধিকারী

Image result for satabdi roy

বীরভূম- শতাব্দী রায়

Image result for munmun sen

আসানসোল- মুনমুন সেন

বসিরহাটে- নুসরৎ জাহান

যাদবপুর- মিমি চক্রবর্তী

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।