কলকাতা জেলা প্রথম পাতা

‘ঢিল মারলে তো পাটকেল খেতেই হবে’, ফেসবুক ট্রোল নিয়ে তৃণমূলের তারকা প্রার্থীকে খোঁচা দিলীপের

নিজস্ব প্রতিনিধি : “আমাদেরও রূপা, লকেট যখন ভোটে দাঁড়িয়েছিল, তখনও তাদের নিয়ে আলোচনা হয়েছিল। ঢিল মারলে তো পাটকেল খেতেই হবে।”  লোকসভা ভোটে প্রার্থী ঘোষণা হতেই ফেসবুকে মিমি ও নুসরত ট্রোলড হওয়ার প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন দিলীপ ঘোষ।

দুই অভিনেত্রীকে নিয়ে তৈরি কুরুচিকর মিম-এ ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। লোকসভা ভোটে যাদবপুর কেন্দ্র থেকে মিমি চক্রবর্তী ও বসিরহাট আসন থেকে নুসরত জাহাঁকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস।

এপ্রসঙ্গে এদিন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জিজ্ঞাসা করা হলে প্রথমে তিনি বলেন, “আমাদেরও রূপা, লকেট যখন ভোটে দাঁড়িয়েছিল, তখনও তাদের নিয়ে আলোচনা হয়েছিল। ঢিল মারলে তো পাটকেল খেতেই হবে।”   

একইসঙ্গে তিনি আরও বলেন, “আমার আপনার সম্পর্কে এধরনের আলোচনা হয় না। যার যেমন চরিত্র তাঁকে নিয়ে তেমনই আলোচনা হয়।” পরে অবশ্য কিছুটা ব্যাকফুটে গিয়ে তিনি বলেন, “ওদের ফিল্মি ক্যারেক্টারের কথা বলেছি। এধরনের আলোচনা আমরা করিনা। রুচিতে বাধে।” তবে মিমি চক্রবর্তীকে যাদবপুর আসন থেকে তৃণমূল প্রার্থী করায় তিনি কটাক্ষ করতে ছাড়েননি। বলেন, “যে যাদবপুর থেকে ইন্দ্রজিৎ গুপ্ত, সোমনাথ চট্টোপাধ্যায়, সুগত বসুর মতো ব্যক্তিত্ব জিতে সংসদে গিয়েছেন, সেখানে মিমির মতো প্রার্থী! উনি কি বাংলার মুখ না রাজনীতির মুখ?” প্রশ্ন দিলীপ ঘোষের।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।