প্রথম পাতা বিনোদন

ছবি তুলবেন না প্লিজ!৮ মাসে এই প্রথম বার মুম্বই বিমানবন্দরে ইরফান খান!

নিজস্ব প্রতিনিধি : অবশেষে শনিবার সকালে মুম্বই বিমানবন্দরে দেখা মিললো তারকার। যদিও তিনি কোথায় যাচ্ছেন সে ব্যাপারে কিছুই জানা যায়নি। এমনকী যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে স্পষ্ট ভাবে বোঝা যায়নি ইরফান খানের মুখ। বরং পিছন দিক থেকেই তাঁর ছবি তুলতে পেরেছে পাপারাৎজি। কিন্তু তাতে কী?

Image result for irrfan khan

গোলাপি জ্যাকেট। নীল ট্র্যাক প্যান্ট। মাথায় টুপি। মুখ প্রায় পুরোটাই ঢাকা মাফলার দিয়ে। দ্রুত পায়ে এগিয়ে চলেছেন এক ব্যক্তি। তার পিছনে ধাওয়া করেছে পাপারাৎজি। অসংখ্য ক্যামেরার লেন্স, ফ্ল্যাশের ঝলকানি সব দেখে বেশ বিরক্তই ইফরান খানের মুখে। তার পর তিনি কিছুটা মৃদু স্বরে বললেন, “ছবি তুলবেন না প্লিজ।”

Image result for irrfan khan

কিন্তু ক্যামেরাম্যানরা তখন মরিয়া। এ সুযোগ কিছুতেই হাতছাড়া করা যাবে। কারণ প্রায় এক বছর পর নিজের শহরে দেখা গিয়েছে তাঁকে। যেভাবেই হোক ছবি তুলতেই হবে। তিনি ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খান। ২০১৮ সালের মার্চ মাসে বিরল এবং জটিল রোগ নিউরোএন্ডোক্রিন টিউমার ধরা পড়েছে তাঁর। তারপর থেকেই লন্ডনে চলছিল চিকিৎসা।

সাম্প্রতিক খবর এও দাবি তুলেছে, এখন থেকে দেশেই থাকতে পারবেন তিনি, প্রয়োজন মতো বিদেশে গিয়ে চেক-আপটা করিয়ে এলেই হবে! দেখা গেল, সেই খবরটুকু ঠিক! সম্প্রতি মুম্বই বিমানবন্দরে ইরফানের দেখা পাওয়াই যে তার প্রমাণ!

Image result for irrfan khan

পাপারাজ্জিরা জানিয়েছেন, বিগত ৮ মাসের মধ্যে এই প্রথম তাঁদের নিজের ছবি তোলার অনুমতি দিয়েছেন নায়ক। যদিও সামনে থেকে নয়, এখনই সংবাদমাধ্যমে মুখ দেখানো নিয়ে রয়েছে তাঁর কিছু অনীহা। ফলে, তাঁর ইচ্ছা শিরোধার্য করে ছবি তোলা হয়েছে পিছন থেকেই! দেখছেনই তো তার ঝলক, কেমন লাগছে বলবেন না?

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।