কলকাতা প্রথম পাতা

গান্ধী মূর্তির পাদদেশে এবার ধরণায় বসার প্রস্তুতি নিচ্ছে বিজেপিও

নিজস্ব প্রতিনিধি: বিজেপি ঘনিষ্ঠ প্রাক্তন পুলিশ কর্তা ও রাজ্যের প্রাক্তন আধিকারিকদের নিয়ে গান্ধি মূর্তির পাদদেশে অনশন ও ধরনার ডাক দিল বিজেপি। ১৪ ও ১৫ মার্চ ধরনা কর্মসূচি চলবে গান্ধি মূর্তির পাদদেশে।

বিজেপি ঘনিষ্ঠ প্রাক্তন IPS ও IAS আধিকারিকদের বিরুদ্ধে রাজ্যের পুলিশ প্রশাসন মিথ্যা মামলা করেছে। তাদের উপর তৃণমূলের গুন্ডা বাহিনী হামলা চালাচ্ছে। এই অভিযোগে গান্ধি মূর্তির পাদদেশে দু’দিন ধরে অবস্থান বলে জানা গেছে। এছাড়াও সরকারি কর্মচারিদের ডিএ সহ একাধিক ইশু নিয়ে এই কর্মসূচির ডাক দেওয়া হয়েছে।

পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ এই ধরনা কর্মসূচির নেতৃত্ব দেবেন। প্রাক্তন IPS অফিসার গৌরব দত্তের স্ত্রীকেও এই কর্মসূচিতে সামিল করা হবে বলে বিজেপি সূত্রে খবর। 
দলে যোগ দেওয়ার পর পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ গতকাল প্রথম বিজেপির-র রাজ্য দপ্তরে আসেন। বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেন তিনি। তাঁদের মধ্যে একান্তে বৈঠকও হয়। এছাড়াও রাজ্য দপ্তরে বিজেপি ঘনিষ্ঠ প্রাক্তন পুলিশ আধিকারিকদের সঙ্গেও কথা বলেন তিনি। বিজেপি সূত্রে খবর, জঙ্গলমহলে লোকসভা কেন্দ্রগুলির প্রচারে তাঁকে বিশেষ দায়িত্ব দেওয়া হতে পারে।
এদিকে, এর আগে একাধিকবার ভারতী ঘোষের বিরোধিতা করেছেন দিলীপ ঘোঘ। আজ তাঁদের পাশাপাশি দেখে অনেকেই অবাক হন। তবে, দু’জনে খুব বেশি কথা বলেননি। দিলীপবাবুকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি হাসতে হাসতে বলেন, “পুরোনো ঝগড়া তো কী করে কথা বলব ?” ভারতী বলেন, “এখনও ঝগড়া মেটেনি।” কথা কেড়ে নিয়ে দিলীপবাবু বলেন, “আগে মুখোমুখি লড়তাম। এখন পাশাপাশি লড়ব।”

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।