প্রথম পাতা বিনোদন

ক্রিকেটার থেকে টলিঅভিনেতা! জন্মদিনে যীশু সম্পর্কে ৪টি অজানা তথ্য

নিজস্ব প্রতিনিধি :  আজ তার জন্মদিন।  ১৫ মার্চে ৪১ বছরে পা দিলেন টলিঅভিনেতার। যীশু সেনগুপ্ত বাংলাতে যীশু নামে অধিক পরিচিত, তিনি একজন জনপ্রিয় বাংলা চ্চিত্রের অভিনেতা। সম্প্রতি তাঁকে দ্য কুইন অফ ঝাঁসী-তে ঝাঁসীর রানীর স্বামী চরিত্রে দেখা গিয়েছিল। আসুন জেনে নিন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত সম্পর্কে ৪টি অজানা তথ্য!

Image result for যিশু সেনগুপ্ত

১) কিন্তু অনেকের জানা নেয় যীশু সেনগুপ্তর আসল নাম। তার আসল নাম হল বিশ্বরুপ সেনগুপ্ত। তার বাবা হলেন উজ্জ্বল সেনগুপ্ত, যিনি একজন বংলা চলচ্চিত্র অভিনেতা।

Image result for যিশু সেনগুপ্ত

২) যীশু প্রধানত একজন ক্রিকেটার, বেশ কিছু জায়গায় বাংলার ক্রিকেটে টিমের হয়ে প্রতিনিধিত্ব করেন।যীশু ২০১২ সালে অনুষ্ঠিত টি২০ টিম ইন্ডিয়ান সেলিব্রিটি ক্রিকেট লীগ এর অভ্যন্তরীণ অংশে খেলেছিলেন। কেরালা স্ট্রাইকার্সের বিরুদ্ধে ম্যাচে তার অর্ধশতক অনেক প্রশংসা অর্জন করে।

Image result for ক্রিকেটার যীশু সেনগুপ্ত

৩) তিনি প্রথম অভিনয়ের সুযোগ পান, বাংলা মেগা সিরিয়াল মহাপ্রভুতে, প্রধান অভিনেতা চৈতন্য মহাপ্রভু’র চরিত্রে তিনি অভিনয় করেন। তিনি সমসাময়িক বাংলা টেলিভিশনে একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। সম্প্রতি (জুন ২০১১) তিনি বাংলা টেলিভিশনে পুনরাগমন করেন, অপরাজিত মেগা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। এই মেগা সিরিয়ালের প্রযোজনা করে তার নিজের প্রতিষ্ঠান, ব্লু ওয়াটার পিকচারস। এইটি সম্ভবত সর্বপ্রথম মেগা সিরিয়াল যেখানে একজন পুরুষের জীবন কাহিনী ভিত্তি করে নির্মিত।

Related image

৪)২০১২ সাল অনুযায়ী, যীশু বর্তমানে গানের প্রতিযোগিতা অনুষ্ঠান সা রে গা মা পা: গানে গানে তোমার মনের উপস্থাপক হিসেবে কাজ করছেন, যা একটি বেসসরকারি চ্যানেলে  প্রচারিত হয়।

Related image

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।