আন্তর্জাতিক প্রথম পাতা ব্রেকিং নিউজ স্বাস্থ্য

এবার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ।

ব্রিটেনের প্রিন্স চার্লসের পর এবার করোনায় আক্রান্ত হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই তিনি নিজের সিদ্ধান্তেই আসোলেশনে (বিচ্ছিন্নকরণ) গেছেন। বরিস জনসনের নিজের টুইটার অ্যাকাউন্টে এ কথা জানিয়েছেন।
ব্রিটিশ গণমাধ্যম বিবিসি আজ শুক্রবার এ কথা জানায়। জনসন বিষয়টি নিয়ে টুইটারে একটি ভিডিও বার্তাও দিয়েছেন।যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন টুইটারে বলেছেন, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার লক্ষণগুলো দেখা দেওয়ায় পরীক্ষা করা হয়। পরীক্ষায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি ধরা পড়ে। তাই আমি স্বেচ্ছায় আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। তবে ঘরে বসে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে যাব। আজ শুক্রবার বিকেল পর্যন্ত যুক্তরাজ্যে ১১ হাজার ৮১৬ জন ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দেশটিতে ৫৮০ জন মারা গেছেন।

ব্রিটিশ সিংহাসনের অধিকারী প্রিন্স চার্লসও করোনায় আক্রান্ত। করোনা-পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ এসেছে প্রিন্স চার্লসের। রানি দ্বিতীয় এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ দম্পতির জ্যেষ্ঠ পুত্র ও ব্রিটিশ সিংহাসনের অধিকারী প্রিন্স চার্লস কীভাবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন, তা এখনও নিশ্চিত নয়। গত বুধবার দুপুরে রাজপরিবারের এক বিবৃতিতে জানানো হয়েছে ৭১ বছর বয়সি প্রিন্সের করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার তথ্য নিশ্চিত করা হয়েছে। এনিয়ে চিন্তার ভাঁজ ব্রিটিশ রাজপরিবারে।

Spread the love