কলকাতা জেলা প্রথম পাতা

আমি নার্ভাস, কিন্তু সেই সঙ্গে লড়াইয়ে জন্য প্রস্তুত”!নুসরাত জাহান

নিজস্ব প্রতিনিধি : তৃণমূলনেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তালিকা হাতে নিয়ে বললেন, ”আমার গায়ে কাঁটা দিচ্ছে, প্রায় ৪১ শতাংশ মহিলা।” মঙ্গলবার লোকসভার প্রার্থী ঘোষণার পর দেখা গেল, ৪২টি আসনের মধ্যে ১৭ জন মহিলা। ২০১৯ শে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায় এবারেরে মমতার নতুন চমক, দুই টলিঅভিনেত্রী নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীকে প্রার্থী করা তার মধ্যে অন্যতম।

Related image

তার মধ্যে বসিরহাট কেন্দ্র থেকে লড়বেন মমতার পছন্দের প্রার্থী, অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেত্রী জানিয়েছেন, তিনি সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়েছে। রাজনীতি রাজ্যপাট আগে সামলানোর অভিজ্ঞতা আমার নেই। এটা একটা বড় দায়িত্ব? ”বিভিন্ন জায়গায় বিভিন্ন ক্ষেত্রে আমার নিজেদেরে দায়িত্ব পালন করে থাকি। তবে আমি পার্টির প্রতি, ও মানুষরে প্রতি কৃতজ্ঞ যে তাঁরা আমার ওপর বিশ্বাস রেখেছে। তিনি আরও বলেছেন, আমি নার্ভাস, কিন্তু সেই সঙ্গে লড়াইয়ে জন্য প্রস্তুত”।

বসিরহাট কেন্দ্র সংখ্যালঘু অধ্যুষিত এলাকা, আপনাকে এই কেন্দ্র থেকে দাঁড় করানোর এটাই তো কারণ? নুসরতের জবাব, “এই বিষয়ে তো আমি কিছু বলতে পারব না।” তবে আপাতত কীভাবে সামাল দেবেন এই আসন্ন যুদ্ধ, তা নিয়ে নুসরত চিন্তিত নন, মাথা ঘামাচ্ছেনও না। তবে জানালেন, আগামী পরিকল্পনার কথা তিনি বুধবারই সাংবাদিক সম্মেলন করে জানাবেন।

অপরদিকে, যাদবপুর থেকে লোকসভা নির্বাচনে দাঁড়াচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।ঘাটাল থেকে দাঁড়াচ্ছেন দীপক অধিকারী(দেব)। বাঁকুড়ার পরিবর্তে আসানসোল থেকে প্রার্থী করা হয়েছে মুনমুন সেন। আর শতাব্দী রায় দাঁড়াচ্ছেন বীরভূম থেকে-ই।

 

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।