প্রথম পাতা বিনোদন

‘আজ থেকে আলিয়ার জীবনে কলঙ্ক …’, কিন্তু কিসের ‘কলঙ্ক’র কথা বলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি : দীর্ঘ অপেক্ষার অবসান। চারের দশক তখন  গোটা দেশ জ্বলছে। সেই সময়ে দাঁড়িয়ে ছ’জনের জীবনকে ছবিতে বেঁধেছেন পরিচালক অভিষেক বর্মন। ছবির নাম ‘কলঙ্ক’। মঙ্গলবার মুক্তি পেল এই ছবির টিজার।

Image result for kalank movie

অভিষেক বর্মনের পরিচালনায় এই ছবি প্রযোজনা করেছেন কর্ণ জোহর। প্রায় দু’দশক পরে এই ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন সঞ্জয় এবং মাধুরী। দু’জনেই দু’জনের কাজের প্রশংসা করেছেন। অন্যদিকে কর্ণের কাছে এই প্রজেক্ট খুবই স্পেশ্যাল। কারণ গত ১৫ বছর ধরে এই ছবিটা নিয়ে ভেবেছেন তিনি। তাঁর বাবা যশ জোহর শেষ যে ছবির জন্য ভেবেছিলেন। বাবার সেই স্বপ্নই পূরণ করতে চলেছেন করণ জোহার।  কাজ করেছিলেন তা হল ‘কলঙ্ক’।

Image result for kalank movie

২ মিনিট ৫ সেকেন্ডের টিজ়ারে ধরা পড়েছে ঝা চকচকে সেট। মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা থেকে আলিয়া ভাট প্রত্যেকেই নিজের নিজের লুকে ধরা দিয়েছেন টিজ়ারে। সেই সঙ্গে উপরি পাওনা মাধুরীর নাচ। অসহায় সোনাক্ষীর চোখের জল, আলিয়ার অসাধারণ লুক সব মিলিয়ে দর্শক ইতিমধ্যেই উচ্ছ্বসিত।

Image result for kalank movie

বরুণ ধাওয়ানকে একেবারে অন্যভাবে দেখা গেছে টিজ়ারে। ছবিতে সামান্য় এক কর্মী তিনি। টিজ়ারে দেখা গেছে সঞ্জয় দত্ত ও আদিত্য রয় কাপুরকেও। আগামী ১৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। 

আলিয়া সোশ্যাল মিডিয়ায় এই ছবির টিজার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আজ থেকে কলঙ্ক…।’ টিজার লঞ্চের অনুষ্ঠানে মুম্বইয়ে রঙ মিলিয়ে পোশাক পরেছিলেন তারকারা। সঞ্জয়-মাধুরীর রঙ ছিল কালো। বরুণ-আলিয়া সাদা এবং আদিত্য-সোনাক্ষী লাল রঙে সেজেছিলেন।  সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।