কলকাতা প্রথম পাতা

অভিনেত্রী থেকে রাজনীতির ময়দানে!মুখ্যমন্ত্রী দেওয়া দায়িত্ব পালন করতে প্রস্তুত ”মিমি চক্রবর্তী”

নিজস্ব প্রতিনিধি : তৃণমূলনেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মঙ্গলবার লোকসভার প্রার্থী ঘোষণার পর দেখা গেল, ৪২টি আসনের মধ্যে ১৭ জন মহিলা। ২০১৯ শে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায় এবারেরে মমতার নতুন চমক, দুই টলিঅভিনেত্রী নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীকে প্রার্থী করা তার মধ্যে অন্যতম। তার মধ্যে যাদবপুর কেন্দ্র থেকে লড়বেন মমতার পছন্দের প্রার্থী, অভিনেত্রী মিমি চক্রবর্তী।

 

তৃণমূলের প্রাথী তালিকা বেরোনোর কয়েক ঘন্টার মধ্যেই মঙ্গলবার সন্ধ্যায় মন্ত্রী অরূপ বিশ্বাসকে সঙ্গে নিয়ে প্রচারে বেরিয়ে পড়লেন মিমি চক্রবর্তী। গতকাল তারই ফাঁকে জানালেন, মুখ্যমন্ত্রী তাঁকে যে দায়িত্ব দিয়েছে, সেটা পালন করার চেষ্টা করবেন। তাঁকে প্রার্থী করার জন্য তৃণমূল সুপ্রিমোকে কৃতজ্ঞতা জানিয়েছেন। তাঁকে প্রার্থী করার জন্যে। তিনি এরও বলেছেন, সক্রিয় রাজনীতির আঙিনায় আসাটা তাঁর অভিনয়ের কেরিয়ারে প্রভাব পড়বে না।

 

উত্তরবঙ্গের মেয়ে মিমির আসল বাড়ি জলপাইগুড়ি। তাঁর উথ্থান ‘গানের ওপারে’ নামে টেলিভিশন ধারাবাহিক থেকে, যার পরিচালনা করেছিলেন ঋতুপর্ণ ঘোষ এবং যার প্রযোজক ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি করেছেন আশুতোষ কলেজ থেকে ইংরাজীতে স্নাতক।

 

 

 

Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।